পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-Pourosova Job Circular 2022 বের হয়েছে। সম্প্রতি বাংলাদেশের বিভিন্ন পৌরসভা কার্যালয় তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ২০টি পদে নতুন এই চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনারা অনেকেই আছেন যারা পৌরসভা কার্যালয় জব সার্কুলার এর অপেক্ষায় ছিলেন, তাদের জন্য আমরা এখানে বিজ্ঞপ্তিটি উপস্থাপন করেছি। এই নিয়োগ সার্কুলারের মাধ্যমে আপনি সহজেই চাকরির আবেদন করতে পারবেন। চাকরির প্রার্থী হলে আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

এক নজরে গুরুত্বপূর্ণ তথ্য

  • চাকরি দাতা প্রতিষ্ঠানঃ পৌরসভা কার্যালয়
  • আবেদনযোগ্য জেলাঃ সব জেলা
  • চাকরির ধরনঃ সরকারি স্থায়ী
  • পদের সংখ্যাঃ ১৯টি পদে ২০ জন
  • বয়সের সীমাঃ ১৮-৩০ বছর
  • আবশ্যিক শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/এইচএসসি/এসএসসি/৮ম
  • আবেদনের শেষ সময়ঃ ২২-০৯-২০২২ ইং
  • আবেদনের করা যাবেঃ ডাকযোগে
  • আবেদনের ঠিকানাঃ নিচে দেখুন

পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২২

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ, পৌর শাখার ছাড়পত্র স্মারক নং ও তারিখ মোতাবেক প্রদত্ত ছাড়পত্রের আলোকে অত্র পৌরসভায় নিচে বর্ণিত শূন্যপদ প্রণের নিমিত্তে বর্ণিত শর্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে সাদা কাগজে স্বহস্তে লিখিত দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

আবেদন এর ঠিকানাঃ বরাবর, মেয়র, হরিণাকুন্ড পৌরসভা, ঝিনাইদাহ

পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি -২

আবেদন এর ঠিকানাঃ বরাবর, মেয়র, বোয়ালমারী পৌরসভা, ফরিদপুর।

পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি-১

এখনি দেখুন-

পৌরসভায় চাকরি বিজ্ঞপ্তি 2022

১। আবেদন নির্দিষ্ট ঠিকানা বরাবর আগামী উল্লেখিত তারিখ এর মধ্যে অফিস চলাকালীন সময়ে সরাসরি/ডাকযোগে/অনলাইনে পৌছাতে হবে।

২। আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, বয়স উল্লেখিত তারিখে, জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে) এবং ধর্ম উল্লেখ করতে হবে।

৩। আবেদনের সঙ্গে সদ্য তোলা ০৪(চার) কপি ছবি, অভিজ্ঞতা, শিক্ষাগত যোগ্যতার সকল সনদের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্র ও জন্ম সনদের সত্যায়িত কপি, সিটি কপ্পোরেশন/পৌরসভা মেয়র বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক নাগরিক সনদ এবং মেয়র, মির্জাপুর পৌরসভা, টাঙ্গাইল এর অনুকূলে ৫০০/- টাকার (অফেরত যোগ্য) ব্যাংক দ্রাফট/পে-অর্ডার সংযুক্ত করতে হবে।

৪। প্রচলিত সরকারী বিধান মোতাবেক ও পৌরসভার জন্য প্রযোজ্য সকল ধরনের কোটা পদ্ধতি/নীতি অনুসরণ করা হবে। এক্ষেত্রে প্রার্থীকে তার কোটা দাবীর সমর্থনে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/প্রমাণপত্রের সত্যায়িত কপি জমা দিতে হবে। অন্যথায় তাকে সাধারণ প্রার্থী হিসেবে বিবেচনা করা হবে।

৫। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়। ১৫/০৩/২০২২ খ্রিঃ তারিখে আবেদনকারীর বয়স ১৮-৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধার সন্তানের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

৬। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের জারীকৃত ১৮.১০.২০২২ তারিখের ৪৮.০০.০০০০.০০৩.২৫.০১৯.২০.৮৭৫নং পরিপত্রে বর্ণিত প্রমাণক/গেজেট সমূহের যে কোন একটিতে আবেদনকারী প্রার্থী বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/সন্তানের সন্তান তার নাম থাকতে হবে। উক্ত নামের সাথে দাখিলকৃত কাগজপত্রে উল্লেখিত বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার নাম, পিতার নাম এবং ঠিকানা এক ও অভিন্ন হতে হবে।

৭। একই প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না।

৮। খামের উপর পদের নাম ও নিজ জেলা উল্লেখ করতে হবে এবং ৯৯৪'” সাইজের ফেরত খাম ১০/- টাকার ডাক টিকিটযুক্ত নিজ ঠিকানা ও পদের নাম লিখে আবেদনের সহিত সংযুক্ত করতে হবে।

৯। সাক্ষাৎকার গ্রহণের সময় দাখিলকৃত জাতীয় পরিচয়পত্র, জন্ম সনদ এবং সকল প্রকার সনদের মূলকপি অবশ্যই সঙ্গে আনতে হবে।

১০। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, তুল বা অসত্য প্রমাণিত হলে কিংবা কোন পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে দরখাস্ত/নিয়োগ বাতিল বলে গণ্য হবে এবং সং্রিষ্ ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা ুহণ করা হবে।

১১। নিয়োগের ব্যাপারে কোন সুপারিশ বা তদবির প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে। আবেদন পত্র গ্রহণ ও বাতিলের বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। এ বিষয়ে কোন আপত্তি উপস্থাপন করা যাবে না।

১২। লিখিত এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

১৩। পৌরসভা কর্মচারী চাকুরী বিধিমালা ১৯৯২ নিয়োগ নীতিমালা যথাযথ অনুসরণ করা হবে।

১৪। অসত্য, অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য নিয়োগ কার্যক্রমের যে কোন পর্যায়ে বা নিয়োগদানের পরেও অসত্য/ক্রটিপূর্ণ/ ভুয়া প্রমাণিত হলে তার দরবাস্ত/নির্বাচন/নিয়োগ সরাসরি বাতিল বলে গণ্য হবে।

১৫। কোন কারণ দর্শানো ব্যাতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যাত্রাস/বৃদধি, বিজ্ঞপ্তিতে বর্ণিত কোন শর্ত বা অনুচ্ছেদ সংশোধন/পরিবর্তন/পরিমার্জন বা বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

প্রতিদিনের সকল নতুন চাকরির নিয়োগ সার্কুলার সবার আগে পেতে চান, তাহলে আমাদের সাইটে (https://govjobscircular.com) নিয়মিত ভিজিট করতে পারেন।

3 thoughts on “পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

Leave a Comment