যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বের হয়েছে। সম্প্রতি বাংলাদেশ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এর অধীনে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ৩৬ পদে নতুন এই চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনারা অনেকেই আছেন যারা যুব ও ক্রীড়া মন্ত্রণালয় জব সার্কুলার এর অপেক্ষায় ছিলেন, তাদের জন্য আমরা এখানে বিজ্ঞপ্তিটি উপস্থাপন করেছি। এই নিয়োগ সার্কুলারের মাধ্যমে আপনি সহজেই চাকরির আবেদন করতে পারবেন। চাকরির প্রার্থী হলে আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ ২০২২

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে ৩৬টি পদে নতুন এক নিয়োগ প্রকাশ হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নিম্নোক্ত শূন্য পদসমূহ সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকগণের নিকট হতে অন-লাইনে নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

এক নজরে গুরুত্বপূর্ণ তথ্য

  • চাকরির ধরনঃ সরকারি স্থায়ী
  • আবেদনযোগ্য জেলাঃ সব জেলা
  • চাকরি দাতা প্রতিষ্ঠানঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়
  • অফিসিয়াল সাইটঃ https://moysports.gov.bd
  • খালিপদঃ ২৩টি
  • পদের সংখ্যাঃ ৩৬ জন
  • বয়সসীমাঃ ১৮-৩০ বছর
  • আবশ্যিক শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি-অনার্স
  • আবেদনের শেষ সময়ঃ ২৯-০৯-২০২২ ইং
  • আবেদনের করা যাবেঃ অনলাইনে

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আবেদন এর ঠিকানাঃ সকল প্রার্থীকে অনলাইনে আবেদন করতে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট-এর আবেদনের ওয়েবসাইটে (shniyd.teletalk.com.bd) ফরমটি পূরণ করতে হবে।

যোগ্যতাএসএসসি/এইচএসসি/স্নাতক/স্নাতকোত্তর
শূণ্যপদের সংখ্যা২৩টি পদে ৩৬ জন
সময়সীমা১৪-২৯ সেপ্টেম্বর, ২০২২
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

সোর্সঃ ইত্তেফাক

এখনি দেখুন-

আবেদন এর শর্তাবলি

প্রার্থী অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের একটি রঙ্গিন প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনের সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন। মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর।

আবেদনকারী যদি কোন তথ্য গোপন করে এবং পরবর্তীতে তা শনাক্ত হয় সেক্ষেত্রে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে এবং নিয়োগাদেশ বাতিল করা হবে। নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান ও কোটানীতি এবং পরবর্তীতে সংশ্লিষ্ট বিধি- বিধানে কোনরূপ সংশোধন হলে তা অনুসরণ করা হবে।

বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য। উল্লেখ্য, বাংলাদেশ সচিবালয় ক্যাডার বহির্ভূত গেজেটেড কর্মকর্তা এবং নন-গেজেটেড কর্মচারী নিয়োগ বিধিমালা অনুযায়ী নিয়োগপ্রাপ্ত বা নিয়োজিত কর্মচারীগণ বিভাগীয় প্রার্থী হিসেবে গণ্য হবেন।

চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে এবং উক্ত প্রার্থীদের মন্ত্রণালয়/বিভাগ/অধিদপ্তর/সংস্থার ছাড়পত্র সাক্ষাৎকারের সময় দাখিল করতে হবে। অন্যথায় সাক্ষাতকার গ্রহণ করা হবে না।

মৌখিক পরীক্ষার সময় আবেদনকারীকে-

  • (ক) শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্র
  • (খ) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভা চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের কমিশনার/মেয়র কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র
  • (গ) জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধনপত্রসহ প্রযোজ্য অন্যান্য সনদ/প্রত্যয়নপত্রের মূলকপি সাথে আনতে হবে।

তাছাড়া কোটাধারীদের উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্র প্রদর্শন করতে হবে এবং আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা, পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনকারী যে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা, পুত্র- কন্যার পুত্র-কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/ পৌরসভার মেয়র/পৌরসভার কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদপত্র দাখিল করতে হবে।

1 thought on “যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

Leave a Comment