মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

৫০৪টি পদে মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ সম্প্রতি মহিলা বিষয়ক অধিদপ্তরে বিশাল এক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি কি নতুন কোন সার্কুলার খোঁজতেছেন, তাহলে এই পোস্টটি আপনার জন্য। এই বিজ্ঞপ্তিতে এসএসসি অথবা এইচএসসি পাশেই আপনি আবেদন করতে পারবেন। মহিলা বিষয়ক অধিদপ্তরের এবারের সার্কুলারের সকল তথ্য বিস্তারিত দেখে নিন।

  • চাকরির ধরনঃ সরকারি
  • আবেদনযোগ্য জেলাঃ উল্লেখিত জেলা
  • চাকরি দাতা প্রতিষ্ঠানঃ মহিলা বিষয়ক অধিদপ্তর
  • অফিসিয়াল সাইটঃ http://www.dwa.gov.bd
  • খালিপদঃ ৩টি
  • মোট পদের সংখ্যাঃ ৫০৪ জন
  • বয়সের সীমাঃ ১৮-৩০ বছর
  • আবশ্যিক শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/এইচএসসি
  • আবেদনের শেষ সময়ঃ ১১-০১-২০২২
  • আবেদনের করা যাবেঃ অনলাইনে

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ ২০২২

মহিলা বিষয়ক অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত নিচে বর্ণিত শূন্য পদের বিপরীতে জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে নিম্নোক্ত শর্তে ওয়েবসাইটে (http://dwa.teletalk.com.bd) নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে আবেদন আহ্বান করা যাচ্ছে। অনলাইন ব্যতীত অন্য কোন মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না।

৫০৪টি পদে মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

মহিলা বিষয়ক অধিদপ্তরে নিয়োগের শর্তাবলি

আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময়- ২১/১২/২০২১ তারিখ সকাল ১০ টা থেকে। আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়- ১১/০১/২০২২ বিকাল ০৫ টা। উক্ত সময়সীমার মধ্যে প্রাপ্ত প্রার্থীগণ আবেদনপত্র এর সময় থেকে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে এসএমএস-এ পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

অনলাইনে আবেদন এবং টাকা জমার কাজটি প্রার্থী নিজে করবেন। এক্ষেত্রে অন্য কোন মাধ্যম থেকে উক্ত কাজটি সম্পন্ন করে প্রার্থী প্রতারিত হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

অসত্য/ক্রটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য নিয়োগ কার্যক্রমের যে কোন পর্যায়ে বা নিয়োগদানের পরেও অসতা/ক্রটিপূর্ণ/ভূয়া প্রমাণিত হলে তার দরখাস্ত/ নির্বাচন/নিয়োগ সরাসরি বাতিল বলে গণ্য হবে।

বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও বাংলাদেশের একমাত্র রাষ্ট্রীয় মোবাইল অপারেটর টেলিটকের জবপোর্টাল ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করেও বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। বিজ্ঞাপনে উল্লিখিত পদ/পদসমূহের চূড়ান্ত সুপারিশ প্রণয়নের ক্ষেত্রে রা সরকারের সর্বশেষ কোটানীতি অনুসরণ করা হবে।

আবেদনপত্র গ্রহণ ও বাতিল করার ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত করে গণ্য হবে। কোন প্রকার তদবীর প্রার্থীর অযোগ্যতা প্রমাণে ভূমিকা রাখবে। নিয়োগকারীকর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি, বিজ্ঞপ্তিতে বর্ণিত কোন শর্ত বা অনুচ্ছেদ সংশোধন/পরিবর্তন/পরিমার্জন বা বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

Leave a Comment