বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-Bangladesh Land Port Authority job Circular 2022 বের হয়েছে। সম্প্রতি বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ৩৮টি পদে নতুন এই চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনারা অনেকেই আছেন যারা স্থলবন্দর কর্তৃপক্ষ জব সার্কুলার এর অপেক্ষায় ছিলেন, তাদের জন্য আমরা এখানে বিজ্ঞপ্তিটি উপস্থাপন করেছি। এই নিয়োগ সার্কুলারের মাধ্যমে আপনি সহজেই চাকরির আবেদন করতে পারবেন। চাকরির প্রার্থী হলে আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২২

আপনি কি স্থলবন্দর কর্তৃপক্ষ-এ চাকরি করতে চান বা আপনি যদি স্থলবন্দর কর্তৃপক্ষ এর নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজে থাকেন, তাহলে এই পোস্টটি আপনার জন্য। আপনার যদি আবেদনের যোগ্যতা থাকে অথবা আপনি যদি এই বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার বাসিন্দা হোন, তাহলে এখনি বিজ্ঞপ্তিতে দেয়া নির্দেশনা মোতাবেক আবেদন করে ফেলুন।

এক নজরে গুরুত্বপূর্ণ তথ্য

  • চাকরি দাতা প্রতিষ্ঠানঃ বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষে
  • অফিসিয়াল সাইটঃ http://www.bsbk.gov.bd
  • আবেদনযোগ্য জেলাঃ উল্লেখিত জেলা
  • চাকরির ধরনঃ সরকারি
  • খালিপদঃ ৩টি
  • পদের সংখ্যাঃ ৩৮ জন
  • বয়সসীমাঃ ১৮-৩০ বছর
  • আবশ্যিক শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক/স্নাতক
  • আবেদনের শেষ সময়ঃ ০৬-০৮-২০২২ ইং
  • আবেদনের করা যাবেঃ অনলাইনে
  • আবেদনের ঠিকানাঃ নিচে দেখুন

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আমরা বিজ্ঞপ্তিতে আবেদন করার সকল নিয়ম-কানুন, পদের নাম, পদের মোট সংখ্যা, বয়সসীমা, মাসিক বেতন স্কেল, আবেদনের মাধ্যমসহ আবেদন শুরু ও শেষ হওয়ার সময় উল্লেখ করে দিয়েছি। তারপরও অনাকাংখিত ভুল এড়ানোর জন্য নিচে দেয়া অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখে নিন।

১। পদের নামঃ ওয়ারহাউজ/ইয়ার্ড সুপারেনটেনডেন্ট
পদ সংখ্যাঃ ৩৬ টি
বেতনঃ ১১০০০-২৬৫৯০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী।

২। পদের নামঃ ক্যাশিয়ার
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ১০২০০-২৪৬৮০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী।

৩। পদের নামঃ মেডিকেল এটেনডেন্ট
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ৯৭০০-২৩৪৯০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক ডিগ্রী।

আবেদন করার নিয়মঃ সকল আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করার জন্য প্রার্থীকে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ এর আবেদনের ওয়েবসাইটে (bsbk.teletalk.com.bd) গিয়ে নির্ধারিত ফরম যথাযত ভাবে পূরন করতে হবে।

অফিসিয়াল বিজ্ঞপ্তি-জুম করে দেখুন

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

এখনি দেখুন-

স্থলবন্দর কর্তৃপক্ষে চাকরি

১। কেবল নির্ধারিত যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীগণ নির্ধারিত আবেদন ফরমে আবেদন করতে পারবেন। উক্ত ফরম বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের নিজস্ব ওয়েবসাইট হতে ডাউনলোন করা যাবে।

২। প্রকল্প পরিচালক, প্রকল্প, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ, ঢাকা-এর অনুকূলে যেকোন তফসিলী ব্যাংক হতে ৫০০ টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/ডিডি/পে-অর্ডার (অফেরতযোগ্য) আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে।

৩। সকল ক্ষেত্রে আবেদনপত্রের খামের ডান পাশে উপরে প্রার্থীত পদ, নিজ জেলা স্পষ্টাক্ষরে উল্লেখ করতে হবে। সেই সাথে ১০.০০ টাকা মূল্যের ডাকটিকেট সম্বলিত ১১সে.মি* ২৫সে.মি আকারের একটি খামে আবেদনকারীর পূর্ণ ঠিকানা লিপিবদ্ধ করে আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

৪। যে সকল প্রার্থীর বয়স ০৯ ফেব্রুয়ারি ২০২২ তারিখে ১৮ বছর পূর্ণ হবে এবং তারিখে যাদের বয়স ৩০ বছর হয়েছে তারা আবেদনের যোগ্য মর্মে বিবেচিত হবেন। মুক্তিযোদ্ধা পোষ্যদের এবং প্রতিবন্ধি ব্যক্তিদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

৫। আবেদন পত্রে প্রার্থী কর্তৃক প্রার্থীত পদের নাম, নিজের নাম, পিতার নাম, মাতার নাম, বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা, জন্মতারিখ, বয়স, জাতীয়তা, ধর্ম, শিক্ষগত যোগ্যতা, অভিজ্ঞতা ইত্যাদি উল্লেখ করতে হবে।

৬। আবেদনের সাথে প্রার্থীর সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজ রঞ্চিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদের কপি, অভিজ্ঞতার সনদের কপি, নাগরিকত্ব সনদের কপি, চারিত্রিক সনদ ও অন্যান্য সনদের কপি (যদি থাকে) ১ম শ্রেণীর গ্রেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত করে দাখিল করতে হবে।

৭। আবেদন ডাকযোগে/সরাসরিভাবে অবশ্যই আগামী ১০/০২/২০২২ তারিখ অফিস চলাকালীন সময়ে প্রকল্প পরিচালক, প্রকল্প, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ, টিসিবি ভবন (১৩তম তলা), ১ কাওরান বাজার, ঢাকা-১২১৫ বরাবর পৌছাতে হবে। উল্লিখিত তারিখের পর ডাকযোগে কিংবা অন্য কোন উপায়ে প্রেরিত আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না।

৮। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র ও কন্যা/পুত্রকন্যার পুত্রকন্যা হিসেবে চাকুরী প্রার্থীকে তার পিতা/মাতা/পিতার পিতা/পিতার মাতা/মাতার পিতা/মাতার মাতা প্রেযোজ্য ক্ষেত্রে, এর মুক্তিযোদ্ধা সনদ (যথাযথভাবে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত ও প্রতিস্বাক্ষতির) এর ১ (এক) সেই সত্যায়িত কপিসহ মূল কপি এবং অন্যান্য কোটার ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত সনদের ১ (এক) সেট সত্যায়িত কপিসহ মূল কপি মৌখিক পরীক্ষার সময় উপস্থাপন করতে হবে।

৯। প্রার্থীদের লিখিত, মৌখিক ও ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) পরীক্ষায় আহবান করা হবে। মৌখিক পরীক্ষার সময় শিক্ষাগত যোগ্যতার সকল সনদের মুল কপি উপস্থাপন করতে হবে।

আপনি যদি প্রতিদিনের সকল নতুন চাকরির নিয়োগ সার্কুলার সবার আগে পেতে চান, তাহলে আমাদের সাইটে (https://govjobscircular.com) নিয়মিত ভিজিট করতে পারেন। আমাদের এই বিজ্ঞপ্তিগুলো আপনার আত্নীয়-স্বজন ও বন্ধু বান্ধবের সাথে শেয়ার করতে পারেন, এতে তারাও উপকৃত হবে।

Leave a Comment