বাংলাদেশ পেট্রোলিয়াম ইন্সটিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Rate this post

বাংলাদেশ পেট্রোলিয়াম ইন্সটিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-Bangladesh Petroleum Institute job circular 2022: জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অধীন বাংলাদেশ পেট্রোলিয়াম ইন্সটিটিউট (বিপিআই) কর্তৃক নিম্নবর্ণিত পদসমূহে শর্তাদি পূরণ সাপেক্ষে) প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

এক নজরে গুরুত্বপূর্ণ তথ্য

  • চাকরি দাতা প্রতিষ্ঠানঃ বাংলাদেশ পেট্রোলিয়াম ইন্সটিটিউট (বিপিআই)
  • অফিসিয়াল সাইটঃ http://www.bpi.gov.bd
  • আবেদনযোগ্য জেলাঃ সব জেলা
  • চাকরির ধরনঃ সরকারি স্থায়ী
  • পদের সংখ্যাঃ ৩টি পদে ৩ জন
  • বয়সের সীমাঃ ১৮-৩০ বছর
  • আবশ্যিক শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/বিএসসি ইঞ্জিনিয়ারিং/স্নাতকোত্তর
  • আবেদনের শেষ সময়ঃ ১১-০৮-২০২২ ইং
  • আবেদনের করা যাবেঃ ডাকযোগে
  • আবেদনের ঠিকানাঃ নিচে দেখুন

বাংলাদেশ পেট্রোলিয়াম ইন্সটিটিউট নিয়োগ ২০২২

আবেদনের নিয়মঃ প্রার্থীকে মহাপরিচালক, বাংলাদেশ পেট্রোলিয়াম ইন্সটিটিউট (বিপিআই) সেক্টর -৮, পট – ৫৫ উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০ বরাবর আবেদন করতে হবে (আবেদনপত্র বিপিআই এর ওয়েবসাইটে পাওয়া যাবে) প্রার্থীকে বাংলাদেশ পেট্রোলিয়াম ইন্সটিটিউট (বিপিআই) এর অনুকূলে ৯০০ টাকা (১নং পদের জন্য) এবং ৭০০ টাকা (২ এবং ৩ নং পদের জন্য) পে-অর্ডার করে তার মূলকপি, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করে ডাকযোগে অথবা সশরীরে বাংলাদেশ গেষ্রোলিয়াম ইন্সটিটিউট (বিপিআই), সেক্টর -৮, প্লট – ৫৫, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০ এ জমা দিতে হবে।

বাংলাদেশ পেট্রোলিয়াম ইন্সটিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
বাংলাদেশ পেট্রোলিয়াম ইন্সটিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
বাংলাদেশ পেট্রোলিয়াম ইন্সটিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এখনি দেখুন-

Bangladesh Petroleum Institute job circular 2022

আবেদনপত্র শুরু ও পরীক্ষার ফি জমাদানের শুরুর তারিখ ও সময়- ১৩ জুলাই ২০২২, সকাল ১০.০০ ঘটিকা। আবেদনগন্র পুরণ ও পরীক্ষার ফি জমাদানের শেষ তারিখ- ১১ আগস্ট ২০২২ বিকাল ০৫.০০ ঘটিকা

নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান এবং পরীতে এ সশ্লিষ্ট বিধি-বিধানে কোনো সংশোধন হলে তা অনুসরণ করা হবে। ৭ জুলাই ২০২২ তারিখ আবেদনকারীর বয়সসীমা গণ্য হবে। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

কোনো কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ এ নিয়োগ কার্যক্রমের আংশিক/সম্পূর্ণ পরিবর্তন/ বাতিল/ পদের সংখ্যা কম-বেশি করার ক্ষমতা সংরক্ষণ করে এবং এক্ষেত্রে নিয়োগকারী কৃরতপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে। নিয়োগের বিষয়ে কোনো গ্রকার সুপারিশ বা তদবির প্রার্থীর যোগ্যতা হিসেবে গণ্য হবে।

লিখিত ও মৌখিক পরীক্ষার নোটিশ প্রার্থীর মোবাইলে SMS এর মাধ্যমে ও ওয়েবসাইট-এর মাধ্যমে জানানো হবে। লিখিত/মৌধিকা/ব্যবহারিক গরীক্ষার সময় মোবাইল ফোন বা অন্য কোনো ইনেক্রনিক ডিভাইস বহন করলে বাতিল করা হবে।

কোনো প্রার্থী নিয়োগ লাভের পর ভার প্রদত্ত কোনো তথ্য মিথ্যা প্রমাণিত হলে নিয়োগ বাতিলসহ তার বিবুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Comment